,

পৌর টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাথে যাত্রী কল্যাণের সভা

স্টাফ রিপোর্টার : পৌর টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদ হবিগঞ্জের উদ্যোগে হবিগঞ্জ যাত্রী কল্যাণের সাধারণ সম্পাদকের সাথে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
হবিগঞ্জের যানজট নিরসন ও যাত্রীদের বিভিন্ন সুযোগ সুবিধার জন্য পৌর টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদ হবিগঞ্জকে সহযোগিতা করার জন্য হবিগঞ্জ যাত্রী কল্যাণের পরিষদের সাধারণ সম্পাদকের এস এম হেলালুর রহমানের সাথে আলোচনা অনুষ্ঠিত হয়।
এসময় এস এম হেলালুর রহমান তার পরিষদের সাথে আলাপ আলোচনা করে তাদের সাথে যাত্রীদের জন্য কাজ করার আশ্বাস প্রধান করেন এবং সংগঠনের সাথে আলোচনা করে পরবর্তী আনুষ্ঠানিক মিটিংয়ের সিদ্ধান্ত নিবেন।
পৌর টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদ হবিগঞ্জের সভাপতি মোঃ কামরুল ইসলাম সভার শেষে হবিগঞ্জ যাত্রী কল্যাণের সাধারণ সম্পাদকসহ সভার প্রতি হবিগঞ্জ রোড ও যাত্রী সেবার মান উন্নয়নের জন্য সকল সামাজিক রাজনৈতিক সংগঠনকে এগিয়ে আসার অনুরোধ করে সভার সমাপ্তি ঘোষণা করেন।
এছাড়া আলোচনা সভায় উপস্থিত ও বক্তব্য পেশ করেন বিশিষ্ট ব্যবসায়ী, সামাজিক সংগঠক সৈয়দ রুহেব হোসাইন, পৌর টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মোঃ খোকন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মুসাহিদ মোরশেদ, সাংগঠনিক সম্পাদক মো: ফরিদ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাম মিয়া, শাহ উজ্জল, মোহাম্মদ মামুন মিয়া, মোঃ সমেদ মিয়া, মোঃ বাবুল মিয়া, মোঃ সামসু মিয়া, মোঃ এলাছ মিয়া, জয়নাল মিয়া, মোঃ আবু মিয়া, স্বপন গোপ এছাড়া হবিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও নিমছায়া সামাজিক সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল হাসান রিয়াজ, অন্যতম সদস্য ও ছাত্রনেতা তোফাজ্জল অনিক প্রমুখ।


     এই বিভাগের আরো খবর